এবার বিস্ফোরিত হল গ্যালাক্সি এস৭ এজ

সাউথ কোরিয়ান প্রতিষ্ঠান স্যামসাংয়ের কালো রাত্রি কিছুতেই শেষ হচ্ছেনা। নোট ৭ পুরোপুরি বন্ধ করে দেয়ার পর এবার গ্যালাক্সি এস ৭ এজ বিস্ফোরণের খবর পাওয়া গেছে। কানাডিয়ান একজন গ্রাহককে নোট ৭ এর বদলে দেওয়া এস৭ এজ ফোনটি চার্জ দেওয়ার সময় এ দূর্ঘটনা ঘটে।

ঐ ব্যক্তি জানান, মাত্র দুই সপ্তাহ আগেই নোট ৭ এর ‘নিরাপদ ব্যাটারি’সহ দ্বিতীয় সংস্করণের স্মার্টফোনের বদলে তাকে নতুন এই ফোনটি দেওয়া হয়। তবে তিনি জানান, আসল চার্জার দিয়েই তিনি ফোনটি রাতভর চার্জ করেছেন। বিস্ফোরণের ফলে এস৭ এজ ব্যবহারকারীর শরীরের একাধিক স্থানে পুড়ে গেছে। আর এজন্য তাকে অপারেশনও করতে হবে।

এছাড়াও সেপ্টেম্বরেও যুক্তরাষ্ট্রের ওহাইও অঙ্গরাজ্যের একজন নির্মাণ কর্মী তার গ্যালাক্সি এস৭ এজ বিস্ফোরণের জন্য স্যামসাংয়ের বিরুদ্ধে মামলা করেন। নিউআর্ক, নিউজার্সির জেলা আদালতে স্যামসাং ইলেকট্রনিকস আমেরিকা-এর বিরুদ্ধে জালিয়াতি, ওয়ারেন্টি এবং সরল বিশ্বাস ভঙ্গের অভিযোগে মামলাটি দায়ের করা হয়।

তবে এতগুলো বিস্ফোরণের ঘটনার পরেও স্যামসাং এখনও এর কারণ খুঁজে বের করতে পারেনি। আর তাই বিশ্লেষকরা মনে করছে স্যামসাংয়ের গ্রাহকের ক্ষতিপূরণ দেয়া এবং এই বিস্ফোরণের সঠিক কারণটি যত দ্রুত সম্ভব খুঁজে বের করা উচিত নতুবা বাজারের শীর্ষে থাকা এই স্মার্টফোন ব্র্যান্ডটির আর গ্রাহক চাহিদা থাকবেনা।

Comments

comments

" প্রযুক্তির সর্বশেষ আপডেট পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন "

Related Post